যে কোন ধরনের গেম ডাউনলোড করুন ফ্রি খুব সহজে

যে কোন ধরনের গেম ডাউনলোড করুন ফ্রি খুব সহজে

গেম ডাউনলোড করতে চাই কিন্তু কোথায় থেকে করবো কিভাবে করবো?

গেম ডাউনলোড করা খুব সহজ একটি কাজ হলেও আমাদের মধ্যে এমন অনেকেই আছে যারা এখনো জানে না যে কিভাবে গেম ডাউনলোড করতে হয় এবং কোথায় থেকে সম্পূণ ফ্রিতে নতুন গেম ডাউনলোড করতে হয়।

তো তাদের জন্য আমাদের আজকের এই আটির্কেলটি । আপনারা যদি আজকের এই পুরো আটির্কেলটি মনোযোগসহকারে পড়ে ফেলেন তাহলে আমার মনে হয় আপনাকে গেম ডাউনলোড নিয়ে আর কোন সমস্যায় পরতে হবে না।

আপনি যদি এই আটির্কেলটি পুরোটা মনোযোগ দিয়ে পরেন তাহলে আপনি খুব সহজেই যে কোন ধরণের মোবাইল গেম, কম্পউটার গেম, জাভা গেম আরো নানা ধরনের নতুন নতুন গেম সবার আগে ফ্রিতে ডাউনলোড করে ফেলতে পারবেন।

এই আটির্কেলটি পড়ার আগে যে সব আটির্কেলগুলো অবশ্যই পরে নিবেন।

১/ মোবাইল দিয়ে টাকা আয় করার ৫টি সহজ উপায়

২/ নিজের নামে ব্লগ সাইট বানিয়ে যেভাবে প্রতিমাসে ১০০০ডলার ইনকাম করতে পারবেন।

বর্তমানে গেম নিয়ে আগ্রহের কোন কমতি নেই বিশেষ করে কিশোর এবং শিশুদের মধ্যে তো তা সীমা অতিক্রম করে ফেলেছে। তাই বিশ্বের সবচেয়ে বড় বড় গেম নির্মাতা কম্পানিগুলোও নিয়মিত নতুন নতুন নানান ধরনের গেম তৈরি করতে ব্যস্ত এবং তা বাজারে নিয়ে আসতে ব্যস্ত সময় পার করছে।

আধুনিক জুগে বেশিরভাগ কিশোরের কাছেই সাধারণত আধুনিক গেমই বেশি জনপ্রিয় । কারণ যেসব গেমে আধুনিকতার কোন ছুয়া নেই সেই সব গেম কিন্তু কেউ খেলতে তেমন আগ্রহ দেখায় না। তাই বর্তমানে গেম তৈরি কারক কম্পানিগুলোকে দাড়াতে হয় নানান চ্যালেন্স এর মুখে আধুনিক সব গ্রাফি্রক্স থাকতে হবে গেমে এবং তা যতটা সম্ভব বাস্তব মুখী হতে হবে ।

মোবাইল গেম এন্ড্রয়েট ও জাভা ফ্রি গেম ডাউনলোড করার সেরা ৫টি ওয়েবসাইট

বর্তমানে মোবাইল ফোনগুলো জনপ্রিয়তার তুংগে উঠার একটি প্রধান কারণ হলো বিভিন্ন ধরনের গেম। কারণ বর্তমানে এমন অনেকেই আছে যে সে মেবাইল ফোন কিনেছে শুধু মাত্র গেম খেলার জন্য । অথবা তার বাচ্চাকে কিনে দিয়েছে শুধু মাত্র গেম খেলার জন্য । আর ও একটি কারণ হলো বর্তমানে এন্ড্রয়েট ও জাভা দুই ধরনের মোবাইলেই হাই গ্রাফ্রিক্স এর গেম সাপোর্ট করা। এছাড়া ও ফুর HD গেম ও এখন অনেক মোবাইলে সাপোর্ট করে তাই গেম গুলো আরো অনেক বেশি জনপ্রিয়তা পেয়েছে সাথে মোবাইল গুলো ও।

তো এখন আমি আপনাদেরকে যে ৫টি ওয়েবসাইটের সাথে পরিচয় করিয়ে দিবো সে গুলো থেকে আপনারা খুব সহজেই যে কোন ধরনের নতুন নতুন মোবাইল গেম ডাউনলোড করতে পারবেন ফ্রিতে।

১/ Google play store (এন্ড্রয়েট গেম)

গেম ডাউনলোড google play store

আপনারা হয়ত অনেক আগে থেকেই গুগলের এই সেবাইটির সাথে পরিচিত । কারণ বর্তমানে প্রায় প্রতিটি এন্ড্রয়েট ফোনের ডিফল্ট এপের সাথে এটি দেওয়া থাকে।

তাই আপনাদের সকলের এন্ড্রয়েট ফোনেই এই এপটি একটু খুজাখুজি করলেই পেয়ে যাবেন। এবং সেই এপে ডুকে সেখানে আপনার জিমেইল একাউন্টের মাধ্যমে লগইন করতে পারবেন ।

এবং সেখান থেকে যে কোন ধরনের এন্ড্রয়েট গেম ফ্রিতে ডাউনলোড করতে পারবেন এবং শুধু গেমই না সাথে যে কোন ধরনের এন্ড্রয়েট প্রয়োজনীয় এন্ড্রয়েট এপও গুগল প্লেস্টোর থেকে খুব সহজেই ডাউনলোড করতে পারবেন।

যা খুবই সহজ এবং যে কোন এন্ড্রয়েট ব্যবহারকারীদের জন্য গুগলের এই সুবিধাটি খুবই জনপ্রিয় এবং মানুষের জন্য খুবই উপকারী।

এখান থেকে আপনি খুব ভালো ভালো এবং নতুন নতুন এন্ডয়েট গেম খুব সহজেই ডাউনলোড করতে পারবেন।

Google play store এর লিংক

২/ Mobile9.com (এন্ড্রয়েড ও জাভা)

গেম ডাউনলোড

মোবাইল নাইন হলো এমন একটি ওয়েবসাইট যেখান থেকে আপনি খুব সহজেই যে কোন ধরনের গেম ডাউনলোড করতে পারবেন।

এই সাইটের একটি প্রধান বিশেষ্যত হলো এই সাইটে আপনি একই সাথে এন্ড্রয়েট ও জাভা দুই ধরনের গেমই ডাউনলোড করতে পারবেন তাউ ফ্রিতে। এছাড়াও আপনি চাইলে পিসি ভার্সনের ও অনেক গেম আপনি এই ওয়েবসাইট থেকে ডাউনলোড করতে পারবেন।

এখানে যেহুুতু অনেক ধরনের গেম রয়েছে তাই আপনাকে এই সাইটে প্রবেশ করে প্রথমেই আপনার মোবাইলে মডেলটি লিখে সার্চ করুন তাহলেই আপনার মোবাইল বা পিসির জন্য গেম পেয়ে যাবেন এবং তা ফ্রিতে ডাউনলোড ও করতে পারবেন।

এখানে যে শুধু গেম ডাউনলোড করতে পারবেন এমনটি কিন্তু নয় আপনি চাইলে এখান থেবে নানা ধরনের এপ ও প্রয়োজনীয় সফটওয়্যার ও ডাউনলোড করতে পারবেন।

যারা যারা জাভা ব্যবহার করেন তাদের জন্য এই সাইটি খুবই ভালো একটি ওয়েবসাইট কারণ ‍আজাকাল জাভা গেম খুব কম ওয়েবসাইটে পাওয়া যায় । তার মধ্যে একটি এই মোবাইলনাইন ওয়েবসাইট।

Mobile9.com এর লিংক

৩/ Getjar.com (এন্ড্রয়েড ও জাভা)

গেম ডাউনলোড

যে কোন ধরনের গেম খুব সহজে ডাউনলোড করার জন্য একটি খুব জনপ্রিয় ওয়েবসাইট হলো এই Getjar.com । এখান থেকে যে কোন ধরনে গেম ফ্রিতে ডাউনলোড করা যায়।

আর এই ওয়েবসাইটি খুবই বড় একটি ওয়েবসােইট । এখানে শুধু গেম নয় গেম ডাউনলোড ছাড়াও বিভিন্ন প্রয়োজনীয় এন্ড্রয়েট ও জাভা এপ ও সফটওয়্যার ডাউনলোড করতে পারবেন এই সাইট থেকে।

শুধু এন্ড্রয়েট আর জাভা নয় সাথে পিসি ভার্সনের ও অনেক কিছু এই ওয়েবসাইট থেকে ডাইনলোড করেত পারবেন।

এখানে যে কোন ধরনের গেমেও ব্যাপারে বিস্তারিত লিখে দেয় এবং তা স্কিনশট এর মাধ্যমে সকলকে খুব সহজেই বুজিয়ে দেয়।

এটি বিশ্বের সবচেয়ে জনপ্রিয় সাইটগুলোর মধ্যে একটি। এখান থেকে গেম ডাউনলোড করতে হলে আপনাকে আপনার ডিভাইসের ক্যাটাগরিতে যেতে হবে তারপর সেই ক্যাটাগরি অনুযায়ী বিভিন্ন কিছু ডাউনলোড করতে হবে।

এভাবেই এখান থেকে যে কোন ধরনের গেম ডাউনলোড করে নিতে পারবেন।

Getjar.com এর লিংক

৪/ Zedge.net (জাভা ও এন্ড্রয়েড)

গেম ডাউনলোড করতে চাই

মোবাইলের জন্য জাভা ও এন্ড্রয়েড গেম ডাউনলোড করার জন্য একটি বিশাল জনপ্রিয় ও বিশ্বের অন্যতম বড় একটি ওয়েবসাইট হলো এই Zedge.net ।

এই সাইটি বিভিন্ন দেশে প্রধান গেম ডাউনলোড ওয়েবসাইট হিসেবে বিদ্যমান।

এখানে শুধু গেমই নয় ভিবিন্ন রকম নতুন নতুন গেমের পাশাপাশি আরো অনেক ধরনের কিছুই পাওয়া যায় এই সাইটে যেমন বিভিন্ন এন্ড্রয়েড থিম, ওয়ালপেপার, রিংটোন, এছাড়াও বিভিন্ন প্রয়োজনীয় এপ ও সফটওয়্যার।

এই সাইটের একটি বড় বৈশিষ্ট হলো এই সাইটিতে কোন প্রকার নিবন্ধন করা ছাড়াই যে কোন ধরনের গেম ডাউনলোড করা যায় ফ্রিতে

তাই এই সাইটি বেশি জনপ্রিয়তা অর্জন করেছে খুব অল্প সময়ে।

এখানে প্রায় সব ধরনের নতুন নতুন গেম ডাউনলোড করতে পারবেন বিশেষ করে জাভা গেম ডাউনলোডের জন্য এই সাইটি বিশেষ ভাবে জনপ্রিয়।

Zedge.net এর লিংক

৫/ mobilerated.com (এন্ড্রয়েড ও জাভা)

গেম ডাউনলোড

গেম ডাউনলোড করার জন্য সবচেয়ে সহজ ও সুবিধাজনক ওয়েবসাইট কোন গুলো এই প্রশ্নের জাবাবে আপনাকে অনেকেই mobilerated.com এর নাম বলবে ।

কারণ এই সাইটে থেকে যে কোন নতুন নতুন গেম ডাউনলোড করা যায়।

এন্ডয়েড ও জাভা দুই ধরনের গেমই এই সাইটে পাওয়া যায়। তবে এই সাইটে প্রবেশ করে আপনাকে সবার প্রথমেই সিলেক্ট করে দিতে হবে যে আপনি কি জাভা গেম খুজছেন নাকি এন্ড্রয়েড ।

যদি এন্ড্রযেড হয় তাহলে এন্ড্রয়েড সিলেক্ট করবেন আর যদি জাভা হয় তাহলে জাভা সিলেক্ট করবেন।

এতে করে আপনার ডিভাইস অনুযায়ী যে কোন ধরনের গেম বা এপ আপনি ডাউনলোড করতে পারবেন।

mobilerated.com এর লিংক

সবশেষে (গেম ডাউনলোড)

আশা করি সকলে পুরো আটির্কেলটি মনোযোগ দিয়ে পরেছেন ।

যারা যারা পরেছেন তাদেরকে অসংখ্য ধন্যবাদ।

আশা করি এই আটির্কেলটি পড়ার পর আনাদের গেম ডাউনলোড নিয়ে আর কোন সমস্যায় পরতে হবে না । যারা যারা এই সমস্যায় ভুগছিলেন তারা আজ থেকে সমস্যার সমাধান পেয়ে গেলেন।

তারপর ও এই বিষয়ে কারো কোন সমস্যা থাকলে তা অবশ্যই কমেন্ট এর জানাবেন।

এবং আটির্কেলটি কেমন লাগলো তাও কমেন্টে এ জানাবেন ।

ভালো লাগলে অবশ্যই নিচের শেয়ার অবশন থেকে আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না।

সবশেষে আবার ও ধন্যবাদ দিয়ে আটির্কেলটি এখানেই শেষ করছি।

আরো পড়ুন:- কিভাবে ইংরেজি ভাষা শিখবেন খুব সহজে ১০০% কার্যকরী

Share This

COMMENTS

Wordpress (0)